মোটর সাইকেল বিক্রয়ের চুক্তিনামা

মোটর সাইকেল বিক্রয় চুক্তিপত্র ১ম পাতা



মোটর সাইকেল বিক্রয় চুক্তিপত্র



 

বিসমিল্লাহির রাহমানির রাহীম

মোটর সাইকেল বিক্রয়ের চুক্তিনামা

মোঃ জয়নাল আবেদীন, পিতা: আবু কাসেম, গ্রাম: নরপাইয়া পিতা: আবু কাসেম, গ্রাম: নরপাইয়া, পো: হাসনাবাদ, উপজেলাঃ মনোহরগঞ্জ, জেলা: কুমিল্লা ।
ধর্ম: ইসলাম
, জাতীয়তা: বাংলাদেশী।

    অত্র মোটর সাইকেল বিক্রয় রশিদ দাতা

(প্রথম পক্ষ)

মোঃ রাশেদুল ইসলাম রাকিব, পিতা: আবু আজাদ, গ্রাম: উত্তর হাওলা , পো উত্তর হাওলা, উপজেলা: মনোহরগঞ্জ, জেলা: কুমিল্লা। ধর্ম: ইসলাম, জাতীয়তা: বাংলাদেশী।

অত্র মোটর সাইকেল বিক্রয় রশিদ গ্রহিতা

                   ( দ্বিতীয় পক্ষ)

পরম করুনাময় আল্লাহর নামে মোটর সাইকেল বিক্রয়ের রসিদ সম্পাদন করার উদ্দেশ্য বর্ণিত হইতেছে যে, আমি প্রথম পক্ষ আমার একটি DISCOVER মোটর সাইকেল যাহার সি.সি- 150, ইঞ্জিন নম্বর JZZWCE33934, শ্যাসিস নম্বর- MD2A16CZ4CWE 86700 রেজিষ্টেশন নং-COMILLA-LA-11-5042 রং- কালো, গাড়ী খানা খরিদ সূত্রে বৈধ মালিক বটে। বর্তমানে আমার টাকার বিশেষ আবশ্যক হওয়ায় উক্ত গাড়ীখানা বিক্রয় করার প্রস্তাব করিলে আপনি দ্বিতীয় পক্ষ গাড়ীখানা খরিদ করতে ইচ্ছা পোষন করিলে উক্ত গাড়ীর বর্তমান বাজার দর ৬৫,০০০/- (পঁয়ষট্টি হাজার) টাকা নগদ বুঝিয়া পাইয়া গাড়ি ও গাড়ীর যাবতীয় কাগজ পত্র আমি আপনাকে (দ্বিতীয় পক্ষকে) বুঝাইয়া দিয়া চিরদিনের জন্য নিঃস্বত্ববান হইয়া গেলাম ৷

উক্ত গাড়ীখানা আমি অথবা আমার পরিবারের অন্য কেউ যদি আপনি দ্বিতীয় পক্ষের কাছে দাবি-দাবা করে তাহা হইলে গাড়ীটির পরিশোধকৃত মূল্য এবং যাবতীয় ক্ষতি পূরণ সহ আমি প্রথম পক্ষ বা যে দাবি দাবা করিবে উক্ত ব্যক্তি পরিশোধ করিয়া দিতে বাধ্য থাকিবো বা থাকিবে। অদ্য হইতে আপনি গ্রহিতা উক্ত গাড়ীর যাবতীয় কাগজপত্র আমার নামের পরিবর্তে আপনার নিজ নামে নামজারি করাইয়া নিতে পারিবেন। তাহাতে আমি বা আমার কোন ওয়ারিশগনের কোন প্রকার ওজর আপত্তি চলিবে না। করিলে তাহা সর্ব আদালতে বাতিল বলিয়া গণ্য হইবে বা অগ্রাহ্য হইবে ।

 

চলমান পাতা-০১

 

 

 

এতদ্বার্থে স্বেচ্ছায় স্বজ্ঞানে সুস্থ্য শরীরে ও সরল মনে অত্র বিক্রয় রসিদ এর সম্যক মর্ম অবগত হইয়া নিম্নে স্বাক্ষীগণের মোকাবেলায় আমার নিজ নাম স্বাক্ষর করতঃ আপনি গ্রহিতার বরাবরে সম্পাদন করিলাম ।

 

 

স্বাক্ষীগনের স্বাক্ষর                                                           প্রথম পক্ষের স্বাক্ষর

১।

 

২।

 

৩।                                                                                 দ্বিতীয় পক্ষের স্বাক্ষর

 

 

 

 

 

 চলমান পাতা-০২

Thank you for reading the post.

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top