চাকুরী হতে অব্যাহতি পত্র | ছাড় পত্রল | ডকফাইল | পিডিএফ ফাইল

চাকুরী হতে অব্যাহতি পত্র

সম্মানিত বন্ধুগন কোন প্রতিষ্ঠানে যোগদানের যেমন নিয়ম নিতী আছে তেমনী ভাবে অব্যাহতি নেওয়ার ও নিয়ম নিতী আছে। যোগদান পত্র দিয়ে যোগদান করতে হবে । অব্যাহতি পত্র দিয়ে অব্যাহতি নিতে হবে। তাই একটি অব্যাহতি পত্র কিভাবে লিখবেন তাহার নমুনা দেওয়া হল। পিডিএফ ফাইল সহ।  ডাউনলোড করে নিতে পারবেন।

তারিখ : ০১-০-২০২৪ইং
বরাবর,
জেলা প্রাথমিক শিক্ষা অফিসার,
কুমিল্লা ।মাধ্যম : যথাযথ কর্তৃপক্ষ।
বিষয়: চাকুরী হতে অব্যাহতি প্রদান প্রসঙ্গে।জনাব,বিনীত নিবেদন এই যে, আমি নিম্ন স্বাক্ষরকারী মনোহরগঞ্জ উপজেলাধীন ঠেংগারবাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত একজন সহকারী শিক্ষক। চাকুরীতে আমার প্রথম যোগদানের তারিখ ২২-০১-২০২৩ইং জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, কুমিল্লা মহোদয়ের অফিস স্বারক নং ৩৮.০১.১৯০০.০০০.১১.**৩.২৩-**, তারিখ : ০৩-০১-২০২৩ইং এবং পরবর্তিতে মহোদয়ের যোগদানের অনুমতি পত্র স্বারক নং : ৩৮.০১.১৯০০.০০০.১১.**১.২৩-***, তারিখ : ২৩-০১-২০২৩ইং মোতাবেক সহকারী শিক্ষক পদে ২৪-০১-২০২৩ইং পূর্বাহ্নে ১০০ নং ঠেংগারবাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করি। বর্তমানে আমার ব্যক্তিগত অসুবিধার কারনে প্রাথমিক বিদ্যালয়ে চাকুরী করা সম্ভব হচ্ছে না, বিধায় উক্ত পদ হতে ০২-০-২০২৪ইং হতে চাকুরী অব্যাহতি প্রদানের আবেদন করছি।

অতএব, মহোদয়ের নিকট আকুল আবেদন এই যে, আমার আবেদন পত্র গ্রহন করে আমাকে চাকুরী হতে অব্যাহতি প্রদান করতে আপনার একান্ত মর্জি হয়

 

বিনীত নিবেদক

 

(নাজমুল হোসাইন)
সহকারী শিক্ষক,
ঠেংগারবাম সরকারি প্রাথমিক বিদ্যালয়
মনোহরগঞ্জ, কুমিল্লা।
মোবাইল নং- 01926-****41
শিক্ষক পিন নং – 914060221****
ই-মেইলঃ fardi*****f111@gmail.com

ডকফাইল সংগ্রহ করুন 👉 ক্লিক করুন।

pdf সংগ্রহ করুন 👉 এখানে ক্লিক করুন।

চাকরিতে জয়েন্ট হওয়ার জন্য কিভাবে আবেদন পত্র লেখবেন তাহার নমুনা কপি নিচে দেওয়া হল প্রয়োজনে ভিজিট করে দেখে আসতে পারেন ।

নিয়োগপত্র প্রাপ্তির জন্য আবেদন 👉 এখানে ক্লিক করুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top